Wednesday, March 9, 2016

দাড়ি-টুপি-ইসলাম




দাড়ি-টুপি-ইসলাম
.
মুসলমানদের বর্তমানের নিকৃষ্ট পরিণতির কারণ বুঝতে বাকি থাকে না যখন দেখি, দুনিয়াময় তাদের চরম দুর্দশা থেকে বাঁচার চাইতে তাদের কাছে লেবাস আর দাড়িই অধিক গুরুত্বপূর্ণ। মনে হয় যেন দাড়ি রাখলেই মুসলিমরা শ্রেষ্ঠ জাতিতে পরিণত হবে। দাড়ি গেল তো সব গেল। 
.
কী জঘন্য চিন্তাহীনতা আর অজ্ঞতা! কী প্রচণ্ড ব্রেইন ওয়াশ! এটাই করেছে ব্রিটিশরা মাদ্রাসা প্রতিষ্ঠা করে। এভাবেই নিচের দিকে তাকিয়ে থাকো, দুনিয়ার দিকে তাকাবে না, বৃহৎ চিন্তা করবে না। অথচ রসুলের উপাধি রহমাতাল্লিল আলামিন, সারা পৃথিবীর দুর্বত্তদের পরাভূত করে শোষিত মানুষকে মুক্তি দেওয়ার জন্য উম্মতে মোহাম্মদীর সৃষ্টি হয়েছিল, আজ সেই জাতির দাবিদার সারা দুনিয়ায় কুত্তার মতো লাথি খায় কিন্তু ঘেউ ঘেউ করারও সাহস পায় না ফারদার লাথি খাওয়ার ভয়ে। তাদের সামনে যখন হেযবুত তওহীদ পুনরায় প্রকৃত ইসলাম উত্থাপন করছে, তখন তারা মূর্খতার গর্ত উঁকি দিয়ে প্রথমেই হেযবুত তওহীদের ইমামের দাড়ি-টুপির সন্ধান করছে।
.
রে গণ্ডমূর্খের দল! যিনি জাহেলিয়াতের বিরুদ্ধে মুসলিম জাতিকে ঐক্যের জন্য আহ্বান করে যাচ্ছেন, জীবনের কোনো ঝুকিকে পরোয়া না করে পশ্চিমা ষড়যন্ত্র আর ধর্মব্যবসায়ীদের বিরুদ্ধে লক্ষ লক্ষ মানুষকে মুক্তির মন্ত্রে উদ্দীপ্ত করছেন, তোমরা গর্ত থেকে গলা বাড়িয়ে আতসী কাচ দিয়ে পর্যবেক্ষণ করছ তার মুখে একমুষ্টি দাড়ি আর লেবাস আছে কিনা? নিজেদের পায়ে কুড়াল মারা আর কাকে বলে।

No comments:

Post a Comment