Friday, October 16, 2015

আজ আমরা কেন কাফের মোশরেকে পরিগণিত?



আজ আমরা কেন কাফের মোশরেকে পরিগণিত?




image
আমরা পাচ ওয়াক্ত নামায পড়ি রোযা রাখি হাজ্জ কোরি যাকাতও দেই, একে অপরকে সাহায্যও কোরি। আমরা কিন্তু বহুত ভালো কাজও কোরি, দাওয়াতের কাজও কোরি তবুও কি আমরা কাফের মোশরেক ফাসেক মোনাফেকে পরিনত?
উত্তর:- হ্যা আমরা কাফের মোশরেক ফাসেক মোনাফেকে পরিনত।
কিভাবে আমরা কাফের, মোশরেক, ফাসেক,মোনাফেক?
আমরা যারা মোসলেম দাবিদার তারা আল্লাহ কে বিশ্বাস কোরি আল্লাহর কালাম (কোরান এবং পূর্ববর্তী কিতাবসমুহ) কে বিশ্বাস কোরি এবং পূর্ববর্তী নবী রাসুলেও। এগুলো সব বিশ্বাস থাকিলেও আমরা কিন্তু কাফের মোশরেক হইয়া যাইতে পারি (সম্মিলিত আলেমদের অভিমত অনুযায়ী)  যদি আকিদা অর্থাৎ প্রকৃত এসলামের ধারণা হইতে কেহ বিচ্যুত হয়, ভ্রষ্ট হয়,এসলামের সঠিক ধারণা হইতে বাহির হয়(Comprehensive Concept) | আমরা কিন্তু আরবীতে কলেমা বলি যে -লা এলাহা এল্লাল্লাহু মুহাম্মাদুর রাসুলাল্লাহ(অর্থাৎ আল্লাহ ছাড়া কোন হুকুমদাতা /বিধানদাতা নেই এবং মোহাম্মদ (দ) আল্লাহর রসুল।(এখানে এলাহ মানে যার হুকুম শুনতে হবে(আনুগত্য) যে আনুগত্য না কোরে এবলিস রাজীম অর্থাৎ বহিষ্কৃত হোয়েছিলো।
আজ মোসলেম নামক জাতি কেন কাফের মোশরেক মোনাফেক তা এখনই প্রমাণ হবে এনশা’আল্লাহ –
#_কাফের_ফাসেক_জালেম :- আল্লাহ যাহা কেতাবে নাযেল কোরেছেন তদনুযায়ী যাহারা বিচারা ফায়সালা কোরেনা তাহারা জালেম,ফাসেক কাফের।(সুরা মায়েদা ৪৪;৪৫;৪৭)
#_মোনাফেক:- এরা বোলছে মুখে আজ লা এলাহা এল্লাল্লাহ অর্থাৎ আল্লাহ তোমার হুকুম ছাড়া কারো হুকুম মানিনা মানবোনা।  কিন্তু আজ এরা মুখে যাহা বলিতেছেন কাজে তাহা না কোরে উল্টা টা করিতেছেন। ব্যক্তিজীবনে কিছু উপাসনা করিলেও(তাহাও হাজার মতভেদ) তাহারা সমাজ,রাষ্ট্র কোনখানে আল্লাহর হুকুম মানে না (অর্থাৎ আল্লাহ কে ব্যক্তিজীবনের মধ্যে আটকিয়ে রাখা হোয়েছে যেন আল্লাহ অন্য সম্বন্ধে জানেন না)।
নামধারী মোসলেম কি রকম মোনাফেক দেখুন- আল্লাহ রসুল ধর্ম কে একেবারে ব্যক্তিজীবনে উপাসনালয়ে আটকিয়ে রেখে সেখানে অন্য যা ধর্মীয় নয় অর্থাৎ দাজ্জালীও ব্যবস্থা(গণতন্ত্র,সমাজতন্ত্র, রাজতন্ত্র ইত্যাদি) কায়েম কোরেছে।
আজ এরা সরাসরি মুর্তি পুজা না করিলেও দাজ্জালের তেরি গণতন্ত্র, সমাজতন্ত্র, কমিউনিজম, রাজতন্ত্র ইত্যাদির পুজা কোরছে প্রতিনিয়ত অদৃশ্যভাবে। এরাই যদি মোশরেক না হয় তাইলে কারা মোশরেক?
_হে নামধারীরা আল্লাহর কলেমা স্বীকার কোরবে আর বোলবে আজ আমি মানিনা এই আধুনিক যুগে স্রষ্টার আইন হুকুম যা পুরা  মানবজাতির শান্তি আর বলো দাজ্জাল ইহুদী-খ্রিস্টান সভ্যতা অর্থাৎ দাজ্জাল যাহা দিয়েছে তাহাই মানি।তাহা হইলে তোমরা আল্লাহর দেওয়া কলেমা মোতাবেক শেরক করিলে অর্থাৎ যাহারা শেরক করিলো তাহারা মোশরেক। মোশরেক সালাহ সাওম করিলেও লাভ হইবে না পণ্ড হইবে। আজ তাই হোচ্ছে।
#_ফাসেক:- ফাসেক অর্থাৎ অবাধ্য -আল্লাহ যে বাধ বা সীমা দিয়েছিলো আজ মোসলেম জাতি সেই সীমা কবেই অতিক্রম কোরে ফাসেক হইয়া বসে আছে।
ইয়া আল্লাহ এই নামধারী জাতিকে আবার সত্যে পদার্পণ কোরুন। আমিন

No comments:

Post a Comment