Wednesday, April 1, 2015

ধর্মব্যবসায়ীরা ইসলামের বাহিরে এটা আল্লাহর কথা।

image

নামধারী ধর্মব্যবসায়ী আলেম উলামা মোল্লারা ওয়াজ মাহফিল এমামতিতে পয়সা খেকুরা,পীর ব্যবসায়ী পয়সা খেকুরা, নানান মত পথের তরিকা অনুসারীরা,দলাদলি ভাগাভাগির মতের অনুসারীরা আল্লাহর রসুলের আনীত সেই প্রকৃত ইসলামে নেই।
এরা আল্লাহর কথার উপরে দাম না দিয়ে দাম দেয় ধর্মব্যবসায়ী আলেম মোল্লার ভাগাভাগি হওয়ার ফতোয়াবাজীতে। এদের সাথে আল্লাহ রসুলের সম্পর্ক যে নাই তা আল্লাহ সয়ং বলেছেন সুরা আল আনামের ১৫৯ নং আয়াতে এবং আগুন খেকু জাহান্নামী বলেছেন আল্লাহ সয়ং সুরা বাকারা ১৭৪-১৭৬ নং আয়াত গুলোতে।
image
image
image
image
তাহলে বলুন আল্লাহর কথা কি ভুল হইতে পারে?
এই কথাকে ইজতেহাদের নামে নিজেদের নায়েবে রাসুল ভেবে, মস্ত বড় মুজতাহিদ ভেবে অহংকারে খই ফুটাচ্ছেন। আর ধর্মব্যবসার একি চিরস্থায়ী বন্দোবস্ত শুরু করে দিয়েছে, ধর্মব্যবসা আর টিকবেনা যখন আল্লাহর বিজয় আসবে। ইহুদী খ্রিস্টান সম্প্রদায়ের রাব্বাই সাদ্দুসাইরা ধর্মযাজকরা যে ভাবে জাহান্নামের কাতারে চলে গেছে দলাদলি ভাগাভাগি করার কারনে ,এই মোসলেম নামক ধর্ম ব্যবসায়ী আলেম মোল্লা উলামা পীর মাশায়েখ ফকির শ্রেণীর দশাও তাই।
এরা আর এক নেতার অনুসরণে একত্রে নাই হোয়ে গেছে নানান দলের নানান মতের পথের উপর ভিত্তি কোরে নয়া দ্বীনের অনুসারী যা আল্লাহর রসুল(স) কস্মিনকালেও এনেছিলেন না।
মোহাম্মদ হাবিব বেন আব্দুস সোবান।

No comments:

Post a Comment