Saturday, May 16, 2015

আজ মোসলেম নামক জাতিটির দুর্গতির কারন আল্লাহ ১৪০০ বছর আগেই বলে দিয়েছিলো-কি বলেছিলেন আল্লাহ?


আজ মোসলেম নামক জাতিটির দুর্গতির কারন আল্লাহ ১৪০০ বছর আগেই বলে দিয়েছিলো-কি বলেছিলেন আল্লাহ? যদি তোমরা জেহাদ ছেড়ে দাও তাহলে অন্য জাতির গোলাম হোয়ে যাবে।আল্লাহর কথার অমান্যের ফল এখন- দেখুন,
image
সূরা আত তাওবাহ:33 – তিনিই প্রেরণ করেছেন আপন রসূলকে হেদায়েত ও সত্য দ্বীন সহকারে, যেন এ দ্বীনকে অপরাপর দ্বীনের উপর জয়যুক্ত করেন, যদিও মুশরিকরা তা অপ্রীতিকর মনে করে।
সূরা আত তাওবাহ:38 – হে ঈমানদারগণ, তোমাদের কি হল, যখন আল্লাহর পথে বের হবার জন্যে তোমাদের বলা হয়, তখন মাটি জড়িয়ে ধর, তোমরা কি আখেরাতের পরিবর্তে দুনিয়ার জীবনে পরিতুষ্ট হয়ে গেলে? অথচ আখেরাতের তুলনায় দুনিয়ার জীবনের উপকরণ অতি অল্প।
image
সূরা আন নিসা:75 – আর তোমাদের কি হল যে, তেমারা আল্লাহর রাহে লড়াই করছ না দুর্বল সেই পুরুষ, নারী ও শিশুদের পক্ষে, যারা বলে, হে আমাদের পালনকর্তা! আমাদিগকে এই জনপদ থেকে নিষ্কৃতি দান কর; এখানকার অধিবাসীরা যে, অত্যাচারী! আর তোমার পক্ষ থেকে আমাদের জন্য পক্ষালম্বনকারী নির্ধারণ করে দাও এবং তোমার পক্ষ থেকে আমাদের জন্য সাহায্যকারী নির্ধারণ করে দাও।
image
সূরা আত তাওবাহ:39 – যদি বের না হও, তবে আল্লাহ তোমাদের মর্মন্তুদ আযাব দেবেন এবং অপর জাতিকে তোমাদের স্থলাভিষিক্ত করবেন। তোমরা তাঁর কোন ক্ষতি করতে পারবে না, আর আল্লাহ সর্ববিষয়ে শক্তিমান।

No comments:

Post a Comment